বুধবার, ০৪ অক্টোবর ২০২৩, ০৯:৫৪ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে পৌছেছে ৩০ টন গম

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি এলএসডিতে নেওয়ার জন্য চট্টগ্রাম সাইলো জেটি থেকে দুটি ট্রাকে করে নেওয়া হচ্ছিল ৩০ টন গম। সেই গম খাগড়াছড়িতে ১দিন পর পৌছেছে বলে জানিয়েছেন জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা রুপান্তর চাকমা।

চলাচল ও সংরক্ষণ নিয়ন্ত্রকের কার্যালয়, মনছুরাবাদ চট্টগ্রাম থেকে গত ৮ সেপ্টেম্বর প্রকাশিত এক আদেশ থেকে জানা যায়, চট্টগ্রাম সাইলো থেকে ১ হাজার ৩৩৫ টন চাল ও গম সড়কপথে দেশের বিভিন্ন স্থানে যাওয়ার জন্য বের করা হয় এবং সেই চাল ও গমগুলো ৯সেপ্টেম্বর মধ্যেই তা সংশ্লিষ্ট গন্তব্যে পৌঁছে যায়। এর মধ্যে প্রায় ২২ লাখ টাকার ৩০ টন গম চট্টগ্রাম সাইলো থেকে দুটি ট্রাকে (ঢাকা মেট্রো-ট ০৬০৩৩৫ ও চট্ট মেট্রো-ট ০২০৬২৬) করে খাগড়াছড়ি জেলা খাদ্য গুদামে এসে পৌছায়।

সম্প্রতি দৈনিক আমাদের সময় নামে একটি জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হয় খাগড়াছড়ি উদ্দেশ্যে রওনা হওয়া ৩০ টন গম চট্টগ্রামের অক্সিজেরে একটি গুদামে গম গুলো বিক্রি করা হয়েছে।

এ ব্যাপারে জেলা খাদ্য কর্মকর্তা রূপান্তর চাকমা বলেন, অভিযুক্ত ট্রাক ও গম এর বিষয়টি শুনেছি তবে এ অভিযোগের সত্যতা নেই। ৮ সেপ্টেম¦র চট্টগ্রাম থেকে মালামাল বোঝাই করা হয়েছে। খাগড়াছড়িতে ৯ সেপ্টেম্বর এসে পৌছেছে। আমরা মাল বুজে পেয়েই রির্পোট করেছি।

 

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd