শিরোনাম
ইলেকট্রিক মিস্ত্রী নাসিরের উপর গুলির প্রতিবাদে মানববন্ধন দীঘিনালায় পিসিপির র‌্যালি ও ছাত্র সমাবেশ আর্ন্তজাতিক মাতৃ ভাষা দিবসে ফুল দিয়ে ভাষা শহিদদের শ্রদ্ধা নিবেদন করেন গুইমারা প্রেসক্লাব খাগড়াছড়িতে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত গুইমারাতে ইয়াবাসহ আটক-২ বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষে খাগড়াছড়িতে নিহত দুই পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে খাগড়াছড়িতে নাগরিক সংবর্ধনা গুইমারায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে “বই পাঠ” উৎসব অনুষ্ঠিত পানছড়িতে সন্ত্রাসীদের গুলিতে যুবক গুলিবিদ্ধ প্রধান শিক্ষকহীন মাটিরাঙ্গা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়, পাঠদান ব্যাহত

গুইমারার হাজাপাড়া মাদ্রাসার অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ

Reporter Name

নুরুল আলমঃ খাগড়াছড়ি জেলার গুইমারার হাজাপাড়া নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ করা  হয়েছে। এতে সভাপতিত্ব করেন, ১নং গুইমারা ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য মোঃ দিদারুল আলম।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর ২০২৩) হাজাপাড়া নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার আয়োজনে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা। বিশেষ অতিথি ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার রাজিব চৌধুরী। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের নেতা শাহ আলম, গুইমারা উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব শীলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ জনপ্রতিনিধি ও অভিভাবকবৃন্দরা উপস্থিত ছিলেন।

সমাবেশে অভিভাবকরা বলেন, হাজাপাড়া একটি দারিদ্র এলাকা হওয়ার কারনে এখানে ছেলে মেয়েদের সদরে কিংবা ভালো কোনো প্রতিষ্ঠানে লেখাপড়া করা সম্ভব হয়না। এই এলাকায় মাদ্রাসাটি হওয়ায় উপকার হয়েছে। শুরু থেকেই মাদ্রসাটির শিক্ষার মান ভালো এবং ভবিষ্যতে প্রশাসনের সহযোগিতা পেলে প্রতিষ্ঠানটির শিক্ষার মান আরো উন্নয়ন হবে বলে মনে করেন তারা।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার রাজিব চৌধুরী বলেন, আমি গুইমারায় যোগদান করেছে বেশিদিন হয়নি। এখনো বিভিন্ন এলাকা পরিদর্শন করছি। যেখানে যেখানে সহযোগিতা ও উন্নয়ন মূলক কাজ করার প্রয়োজন সেখানে করা হবে। পরে, মাদ্রাসাটি পরিদর্শনের জন্য আগামীতেও আসবেন বলেন জানান তিনি।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা বলেন, “আজকের শিশু আগামীদের ভবিষ্যৎ”। ২০৪১ সালে এই শিশুদের মধ্যেই কেউ উচ্চ শিক্ষা গ্রহণ করে উচ্চ প্রদস্থ কর্মকর্তা হয়ে এলাকার সুনাম বয়ে আনবে। বর্তমান সরকার দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এই মাদ্রাসাটির উপর আমার সু-দৃষ্টি থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© 2019, All rights reserved.
Developed by Raytahost
error: Content is protected !!