বিলাইছড়িতে বর্ণিল আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত

Reporter Name

সুজন কুমার তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি : রাঙ্গামাটির বিলাইছড়িতে মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ৮ টায় প্রশাসনের উদ্যোগে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য মার্চপাস্ট,শিশু কিশোর সমাবেশ,কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, ক্রীড়া প্রতিযোগিতা, যেমন খুশি তেমন সাজ প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান।এইসময় শান্তির কপোত পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পুলিশ, আনসার, উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা এই কুচকাওয়াজে অংশ নেন।

বিলাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা ও উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিন কুচকাওয়াজ পরিদর্শন করেন এবং সালাম গ্রহণ করেন। এইসময় উপস্থিত ছিলেন বিলাইছড়ি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আকতার হোসেন।এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক এবং সর্বস্তরের জনগন।

এদিকে দিবসটি উপলক্ষে ভোরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন, উপজেলা প্রেসক্লাব, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠন,বিএনপি, সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া সংগঠন, রাজগুরু অগ্রবংশ উচ্চ বিদ্যালয়সহ অন্যান্য বিদ্যালয় পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ,পতাকা উত্তলন এর মাধ্যমে জাতির সূর্য সন্তানদের শ্রদ্ধা নিবেদন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© 2019, All rights reserved.
Developed by Raytahost
error: Content is protected !!