খাগড়াছড়ির গুইমারায় অভিনব কায়দায় পাচার কালে রদ্দা কাঠ জব্দ

শামীমা আক্তার রুমি, খাগড়াছড়ি

শামীমা আক্তার রুমি, খাগড়াছড়ি:: খাগড়াছড়ি জেলার গুইমারা থানাধীন ১নং গুইমারা ইউপির বাইল্যাছড়ির জোড়া ব্রিজ এলাকায় খাগড়াছড়ি টু চট্টগ্রাম সড়কের উপর হইতে ৬শত ৭৫টি সেগুন ও গোদা কাঠের রদ্দা উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে। যার মূল্য আনুমানিক ৮ লক্ষ টাকা বলে জানায় গুইমারা থানা।

মঙ্গলবার ২৩ জানুয়ারী ২০২৪ বেলা সাড়ে ১১টায় গুইমারা থানা গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মহোদয়কে অবহিত করে তাঁর নির্দেশনায় গুইমারা থানাধীন ১নং গুইমারা ইউপির বাইল্যাছড়ির জোড়া ব্রিজ এলাকায় খাগড়াছড়ি টু চট্টগ্রাম সড়কের উপর হইতে তেলের ভাউচার (লরি) ভিতরে বিশেষ কায়দায় সু-কৌশলে যথাযথ কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত বিভিন্ন সাইজের অনুমান ৬শত ৭৫টি সেগুন ও গোদা কাঠের রদ্দা অবৈধ ভাবে কর্তন করে সরকারী রাজস্ব ফাঁকি দিয়া সড়ক পথে পাচার কালে উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে সুবল দে (২৩), পিতা-নিপু দে, মাতা-অনিমা দে, সাং-কেউটিয়া, মুকুল মাষ্টারের বাড়ী, ৭নং ওয়ার্ড, ৭নং রমজান আলী হাট ইউপি, থানা-রাউজান, জেলা-চট্টগ্রাম ও আব্দুল শুক্কুর (২৭), পিতা-মো: ইউসুফ মিয়া, মাতা-নুর জাহান বেগম, সাং-চত্তারপাড়া, সোনা মিয়া ফকির বাড়ী, ০৭নং ওয়ার্ড, রাউজান পৌরসভা, থানা-রাউজান, জেলা-চট্টগ্রাম’দ্বয়কে আটক করা হয়।

কাঠ জব্দ ও আসামীদের আটকের বিষয়ে গুইমারা থানার অফিসার ইনর্চাজ জানায়, উদ্ধারকৃত কাঠ, গাড়ী ও আটককৃত ব্যক্তিদ্বয় পুলিশের হেফাজতে আছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। গুইমারা থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© 2019, All rights reserved.
Developed by Raytahost
error: Content is protected !!