জমকালো আয়োজনের মধ্যদিয়ে ৮ বর্ষে পদার্পণ করলো দৈনিক সকালের সময়

Reporter Name

বিশেষ প্রতিনিধি: ব্যপক উৎসাহ উদ্দিপনায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে ৮ বছরে পদার্পণ করেছে দৈনিক সকালের সময় পত্রিকা। গতকাল বুধবার রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ মিলনায়তনে পবিত্র কোরআন তেলোয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সুচনা হয়। পরে আনুষ্ঠানিকভাবে গুণীজন সম্মাননা, আলোচনা সভা ও কেক কেটে পত্রিকাটির বর্ষপুর্তি পালন করা হয়। এ সময় দৈনিক সকালের সময়ের পক্ষ থেকে ২০ জনকে উত্তোরিও এবং ক্রেষ্ট প্রদান করা হয়। এরপর বিভিন্ন সংগঠন, সম্পাদক ও সাংবাদিকদের পক্ষ থেকে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মো. নূর হাকিমকে ফুল দিয়ে অভিনন্দন ও শুভকামনা জানানো হয়।

এ সময় পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মো. নূর হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আগত অতিথিরা বক্তব্য প্রদান করেন। অতিথিরা তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, খুব অল্প সময়ে এই পত্রিকাটি সবার মনে একটি জায়গা করে নিয়েছে। বিগত দিনেও দেখেছি এই পত্রিকাটি উন্নত রাষ্ট্র গঠনে খুব গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছে। এই পত্রিকা আগামীতে আরও ভাল কিছু করবে এমন প্রত্যয় ব্যক্ত করেন তারা।

এ সময় বিশেষ অতিথির বক্তব্যে দৈনিক সমাবেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. রবিউল ইসলাম বলেন, নানা চড়াই-উৎরাই, ঘাত-প্রতিঘাত পেরিয়ে পত্রিকাটি অনেক দূর এগিয়েছে। আগামীতে পত্রিকাটি দেশের প্রথম শ্রেণির পত্রিকায় পরিণত হবে বলে আশা প্রকাশ করেন তিনি। ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে তিনি পত্রিকাটির সমৃদ্ধি কামনা করে সকল কলাকৌশলীকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

দিনব্যাপী এ অনুষ্ঠানের প্রথম পর্বে সারাদেশের জেলা ও উপজেলা প্রতিনিধিরা তাদের অভিপ্রায় ব্যক্ত করেন।

তাদের কথা মনোযোগ দিয়ে শুনে সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক ও পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মো. নূর হাকিম। তিনি তার বক্তব্যে পত্রিকাটির কর্মরত কলাকৌশলী ও তথ্য সংগ্রহকারি সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আরও কৃতজ্ঞতা প্রকাশ করেন পাঠকদের প্রতি। তিনি বলেন, আমার পত্রিকাতে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ হয় বলে পাঠক এখন পত্রিকাটি গ্রহণ করেছে।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে পত্রিকাটি আজকের এ অবস্থায় পৌঁছেছে। আপনাদের সকলের সহযোগিতা পেলে আগামীতে পত্রিকাটি দেশের প্রথম সারির দৈনিকে পরিণত হবে। সবশেষে তিনি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। দিনব্যাপী এ অনুষ্ঠানের শেষে বিকেলে দেশের বিশিষ্ট শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© 2019, All rights reserved.
Developed by Raytahost
error: Content is protected !!