গুইমারায় মিথ্যা অভিযোগ করে প্রশাসন হয়রানীর

Reporter Name

নুরুল আলম:: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার জালিয়াপাড়া এলাকায় মসজিদের সিড়ি সমান ও এক ব্যক্তির ঘর নির্মাণের জন্য উচু নিচু জায়গা সমান করতে গেলে স্থানীয় চাঁদাবাজী মহল চাঁদা দাবি করে। মহলটিকে চাঁদা না দিলে উপজেলা নির্বাহী অফিসারের নিকট মিথ্যা অভিযোগ করেন ।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী ২০২৪) রাতে গুইমারার জালিয়াপাড়া এলাকায় মসজিদের সিড়ির সাথে ও স্থানীয় এক ব্যক্তির বাড়ি নির্মাণের জন্য উচু নিচু জায়গা সমানের জন্য মাটি কাটলে স্থানীয় একটি চাঁদাবাজী মহল চাঁদা দাবি করে। তখন চাঁদা না দিলে মহলটি ইউএনও রাজিব চৌধুরীর নিকট মিথ্যা পাহাড় কাটা হচ্ছে বলে অভিযোগ করেন। তখন উপজেলা নির্বাহী অফিসার গুইমারা থানার অফিসার ইনর্চাজকে পাহাড় কাটা বন্ধ করে অপরাধীদের আটকের নির্দেশ প্রদান করলে পুলিশ প্রশাসন ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেন।

চাঁদার বিষয়ে হাফছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মফিজুর রহমানসহ স্থানীয় আরো একাধিক ব্যক্তি জানায়, বাড়ি নির্মাণের জন্য জায়গাটি সমান করার সময় স্থানীয় কয়েকজন চাঁদাবাজ চাঁদা দাবি করে। তাদের চাঁদা না দিলে ইউএনও রাজিব চৌধুরীকে মিথ্যা অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে, ১ মার্চ ২০২৪ সকালে ঘটনাস্থল পরিদর্শন করে দেখেন অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা। বাড়ি নির্মানের জন্য উচু নিচু জায়গা সমান করা হচ্ছিল এবং জালিয়াপাড়া জামে মসজিদের সিড়ির সাথে উচু নিচু জায়গার মাটি সমান করা হচ্ছিল। পরে আটককৃত তিন ব্যক্তিকে ছেড়ে দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© 2019, All rights reserved.
Developed by Raytahost
error: Content is protected !!