শিরোনাম
কুকি-চিনসহ অন্যান্য সন্ত্রাসী সংগঠনকে নির্মূল করতে যৌথবাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবি ১০ আর ই ব্যাটালিয়নের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা “পার্বত্য চুক্তি বাস্তবায়নেই পাহাড়ের স্থায়ী শান্তি নিহীত” গুইমারায় সার্বজনীন পেনশন স্কীম নিয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত রুমায় কেএনএফের বিরুদ্ধে বম জনগোষ্ঠীর মানববন্ধন খাগড়াছড়িতে যথাযোগ্য ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে বৌদ্ধ পূর্ণিমা পালিত হচ্ছে বিলাইছড়ি উপজেলায় ৪ নং বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতোমং মার্মা গুলিবিদ্ধ বিজয়ের হাঁসি তিন উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের সিন্দুকছড়ি জোনের উগ্যোগে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেষ্ট ও অর্থ প্রদান খাগড়াছড়ি ও দীঘিনালায় সংঘর্ষ-গুলি, প্রিজাইডিং অফিসারসহ আহত ৬

সিন্দুকছড়ি জোনের ঈদ উপহার বিতরণ

Reporter Name

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়িতে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়নের অন্তর্গত সিন্দুকছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকার আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই জোন।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (০২ এপ্রিল ২০২৪) তারিখে শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে সিন্দুকছড়ি জোন কর্তৃক সিন্দুকছড়ি জোন সদরে গরিব, অসহায় ও দরিদ্র পরিবার এবং গচ্ছাবিল দারুল উলুম মাদরাসা ও এতিমখানার ছাত্র ছাত্রীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি।

এসময় উপস্থিত ছিলেন জোন উপ অধিনায়ক মেজর মোহাম্মদ হাসান মাহমুদ, এসপিপি, পিএসসি। জোন কমান্ডার উপস্থিত সকলকে সম্প্রীতি বজায় রেখে একত্রে মিলেমিশে বসবাসের পরামর্শ প্রদান করেন। এছাড়াও, তিনি এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করেন এবং ভবিষ্যতেও এই ধরনের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সুবিধাপ্রাপ্ত ব্যক্তিগণ সিন্দুকছড়ি জোনের প্রতি তাদের কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© 2019, All rights reserved.
Developed by Raytahost
error: Content is protected !!