গণতন্ত্র পূর্ণরুদ্ধারে কাজ করেছে শেখ হাসিনা

Reporter Name

……..প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

নুরুল আলম:: শেখ হাসিনা গণতন্ত্র পূর্ণরুদ্ধারে কাজ করেছে মন্তব্য করে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন,বাংলাদেশের বিরুদ্ধ ষড়যন্ত্র আজকের নতুন কিছু নয়। বঙ্গবন্ধুর স্বপরিবারে হত্যা বাংলাদেশকে মেধাশুন্য করার চেষ্টা একই সূত্রে গাঁথা।

প্রধান অতিথি বলেন, জনপ্রতিনিধি মানে সাধারন মানুষের সেবক। সেবার জন্য সকলকে কাজ করতে হবে। আমরা একে অপরের পরিপুরক হয়ে কাজ করলে কেউ কষ্ট দিন যাপন করতে হবে না বলে তিনি মন্তব্য করেন।

রবিবার (২৩ জুন ২০২৪) খাগড়াছড়ি সদর উপজেলা মিলনায়তনে ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম মাসিক সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে প্রধান অতিথিকে সম্মাননা স্মারক তুলে দেন।

এ সময় তিনি আরো বলেন, দেশের জন্য চিন্তা করেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনারও। যার কারনে তাকেও বঙ্গবন্ধুর হত্যাকারীরা বার বার হত্যার চেষ্টা চালিয়েছিলো। এদেশকে স্বাধীনতার আগ থেকে বাংলাদেশের স্বাধীনতার পথে যেমন বাঁধা ছিলো।

তেমনি এদেশ যেন মাথা উচু করে দাঁড়াতে না পারে সে লক্ষে গণহত্যা করা ও বঙ্গবন্ধু হত্যা একই সূত্রে গাঁথা বলে উল্লেখ করে তিনি এদেশকে এগিয়ে নিতে বর্তমান শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে বলে তুলে ধরে সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন।

নব নির্বাচিত খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান দিদারুল আলম এর সভাপতিত্বে এতে খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার নাঈমা ইসলাম,খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাজেপ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া,খাগড়াছড়ি সদর উপজেলা নবাগত এডিল্যান্ড অঞ্জন কুমার দাশ, নব নির্বাচিত ভাইস চেয়ারম্যানরাসহ বিভিন্ন দপ্তরের প্রধানরা এতে অংশ নেন।

সভা শেষে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা নবনির্বাচিত চেয়ারম্যান দিদারুল আলমকে আর্শিবাদ করে পরিষদের চেয়ারম্যানের চেয়ারে বসিয়ে দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© 2019, All rights reserved.
Developed by Raytahost
error: Content is protected !!