খাগড়াছড়িতে ইউপিডিএফ গণতান্ত্রিক এর মানবিক উদ্যোগে

Reporter Name

“বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ”

নুরুল আলম: টানা বৃষ্টি ও ভারী বর্ষণে পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ইউপিডিএফ গণতান্ত্রিক। খাগড়াছড়িতে বসবাসরত অসহায় দূর্গতদের পাশে দাঁড়ানোর প্রয়াসে এ খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়ার কথা জানান সংগঠনের পক্ষ থেকে।

শনিবার (০৬ জুলাই ২০২৪) সকালে জেলা সদরের গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এসব ত্রান সামগ্রী তুলে দেন, ইউপিডিএফ গণতান্ত্রিক এর কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক অমল কান্তি চাকমা,খাগড়াছড়ির সমন্বয়ক নিউটন চাকমাসহ সংগঠনের নেতাকর্মীরা।

এতে খাগড়াছড়ির সমন্বয়ক সবিনয় চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদ কেন্দ্রীয় সাধারন সম্পাদক কলিন চাকমা উপস্থিত ছিলেন। ইউপিডিএফ গণতান্ত্রিক এর কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক অমল কান্তি চাকমা তার বক্তব্যে বলেন, পাহাড়ে আমাদের সকল সম্প্রদায় ভ্রাতৃত্বের বন্ধন অটুট রেখে মিলেমিশে চলতে হবে।

তিনি আরো বলেন, যে কোন দূযোর্গ,সংকটে একে অপরের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব মন্তব্য করে তিনি বলেন ইউপিডিএফ গণতান্ত্রিক সব সময় সাধারন মানুষের পাশে আছে,ছিলো এবং আগামীতেও থাকবে।

এতে প্রাথমিক অবস্থায় দুই শতাধিক মানুষের মাঝে জনপ্রতি চাউল,পেঁয়াল,আলু,ডাল,তেল,লবন তুলে দেয়া হয়। আগামীতে এ ধরনের জনবান্ধন কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি শ্যামল কান্তি চাকমা তরু ও সাধারন সম্পাদক মিটন চাকমা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ
© 2019, All rights reserved.
Developed by Raytahost
error: Content is protected !!